Frequent Questions Of MC Solution BD Get Find Your Answered

MC Solution BD frequently asked questions, you may find the answer for yourself

Leading Retail Laptop & Computer giant shop in Bangladesh

আপনাদের কি হোম ডেলিভারি সিস্টেম রয়েছে? (Do you have home delivery system available?)

হ্যা, আপনি যদি ঢাকার মধ্যে থেকে অর্ডার করে থাকেন তাহলে আমাদের হোম ডেলিভারি সুবিধা পেতে পারেন। ঢাকা শহরের মধ্যে অনলাইন অর্ডারের ক্ষেত্রে ‘Cash on delivery (COD) সুবিধাও রয়েছে।

ঢাকার বাহিরে থেকে কিভাবে প্রোডাক্ট কিনবো? (How to buy products from outside Dhaka?)

ঢাকার বাহিরে থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে আমরা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পণ্য সরবরাহ করে থাকি। এক্ষেত্রে আপনাকে অবশ্যই আগে ক্রয়কৃত পন্যের সম্পূর্ন মূল্য পরিশোধ করতে হবে।

কুরিয়ারে পণ্য পাঠানোর ক্ষেত্রে আমরা অত্যন্ত যত্নের সাথে বাবল রেপিং করে পন্যের সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করে থাকি। যাতে করে পরিবহনের সময় ঝাকুনি এবং আঘাতজনিত ক্ষয়ক্ষতি না হয়ে থাকে।

আপনি বাংলাদেশের যে প্রান্তেই থাকুন না কেন, MC Solution BD কাঙ্ক্ষিত ল্যাপটপ টি নির্বিঘ্নে আপনার হাতে পৌছে দিতে সদা বদ্ধ পরিকর।

সুতরাং ওয়েবসাইটের মাধ্যমে কিংবা সরাসরি কলের মাধ্যমে আজই অর্ডার করে ফেলুন আপনার প্রয়োজনীয় ল্যাপটপ কিংবা পিসি সামগ্রী।

ল্যাপটপ ভালো নাকি কম্পিউটার ভালো? (Laptop or computer?)

ল্যাপটপ হলো পোর্টেবল কম্পিউটার যা কিনা আপনি যে কোন জায়গায় সহজেই বহন করতে পারবেন। সারাদিন বসে বসে ডেস্কটপ কম্পিউটারে কাজ করা একরকম কষ্টসাধ্য ব্যাপার। তারউপর দীর্ঘদিন বসে কাজ করার অপকারিতাও রয়েছে অনেক।

অন্যদিকে ল্যাপটপ কম্পিউটার গুলো সাধারনত লাইটওয়েট এবং ফ্লেক্সিবল যা আপনি চাইলে শুয়ে শুয়ে অথবা শুয়ে বসেও চালাতে সক্ষম।

যাই হোক, কাজের দিক দিয়ে ল্যাপটপ এবং ডেস্কটপ দুটি একই তবে ল্যাপটপ এর সুবিধা হচ্ছে আকারে ছোট, বহনযোগ্য, ওজন কম ইত্যাদি। এখন আপনার যদি এই সুবিধাগুলো প্রয়োজন হয় তাহলে আপনার জন্য ডেস্কটপ অপেক্ষা ল্যাপটপ বেশি ভালো হবে।

এই ল্যাপটপ গুলাতে কি অফিসিয়াল ওয়ারেন্টি রয়েছে? (Do these laptops have an official warranty?)

আমরা প্রতিটি প্রোডাক্ট এর অফিসিয়াল ওয়ারেন্টি নীতিমালা অনুসরণ করে থাকি। সকল ল্যাপটপ ব্র্যান্ড তাদের প্রোডাক্টের সাথে ১-৩ বছরের অফিসিয়াল ওয়ারেন্টি দিয়ে থাকে।

আপনি আমাদের থেকে যে কোন ল্যাপটপ কেনার সময়ই জেনে নিতে পারেন ওয়ারেন্টি সময়সীমা। এখানে উল্লেখ্য যে, সকল ল্যাপটপ ব্যাটারি ও এডাপ্টারের ওয়ারেন্টি শুধুমাত্র ১ বছর হয়ে থাকে।

আমি কি EMI এর মাধ্যমে ল্যাপটপ কিনতে পারি? (Can I buy laptop through EMI?)

যে কোন ল্যাপটপ ক্রয়ের ক্ষেত্রে আপনি MC Solution BD এর EMI সুবিধাগুলো পেতে পারেন। এ জন্য আপনার নিকট অবশ্যই নির্ধারিত ব্যাংকের ক্রেডিট কার্ড থাকতে হবে।

প্রোডাক্টভেদে আপনি ৩, ৬ ,৯, ১২ এবং সর্বোচ্চ ৩৬ মাস পর্যন্ত EMI সুবিধা পেতে পারেন। যেসকল ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রহনযোগ্য তা দেখতে এবং EMI সম্পর্কিত অন্যান্য তথ্য জানতে আপনি আমাদের ওয়েবসাইটের EMI Terms পেইজটি থেকে ঘুরে আসতে পারেন।

আমি কি অনলাইনে ল্যাপটপ অর্ডার করতে পারি? (Can I order a laptop online?)

অবশ্যই, আপনার প্রয়োজনীয় কনফিগারের ল্যাপটপ পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। ওয়েবসাইটে আপনার কাঙ্ক্ষিত প্রোডাক্টির এভেইলেবিলিটি সম্পর্কে জানতে ওয়েবসাইটে মেসেজ করুন অথবা আমাদের ফেসবুক পেইজ, ডিরেক্ট কল এবং হোয়াটসএপের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

অর্ডার কনফার্ম করার ১-২ দিনের মধ্যেই (আপনার লোকেশন অনুযায়ী) পণ্য আপনার নিকট পৌছে যাবে।

ওয়েবসাইটের মাধ্যমে কিভাবে ল্যাপটপ অর্ডার করবো? (How do I order a laptop through the website?)

আপনি যদি ইতোমধ্যেই আমাদের ওয়েবসাইটে কোন ল্যাপটপ পছন্দ করে থাকেন তাহলে উক্ত পেইজে গিয়ে “Add to Cart” অপশনটিতে ক্লিক করুন। এরপর স্ক্রিনের একদম উপরে ডানদিকে Cart আইকনটিতে ক্লিক করলেই আপনি চেক আউটের অপশন টি দেখতে পাবেন।

এ পেইজে আপনি কুপন কোড (যদি থাকে) এপ্লাই করতে পারবেন এবং কার্ট আপডেট করতে পারবেন। সবকিছু ঠিক থাকলে ‘Proceed to checkout’ অপশনটিতে ক্লিক করতে হবে।

অতঃপর আপনার নাম, ঠিকানা এবং অন্য যেসকল ইনফরমেশন চাওয়া হয়েছে তা যথাযথ ভাবে পূরণ করে, আপনার ক্রেডিট কার্ডের ইনফরমেশন দিয়ে ‘Place Order’ অপশনটিতে ক্লিক করুন।

তার আগে নিশ্চিত করুন ‘I have read and agree to the website terms and conditions’ এই অপশনটি সিলেক্ট করেছেন।

ব্যস, হয়ে গেলো আপনার ল্যাপটপ অর্ডার। পরবর্তীতে আপনার পণ্য সম্পর্কিত যে কোন তথ্য পেতে ডিরেক্ট কল করুন আমাদের কাস্টোমার সাপোর্ট কেয়ার এর এই নাম্বারে +8801770-328858।

Quit Menu
×