এম সি সলিউশন থেকে কেন কিনব?

এম সি সলিউশন থেকে কেন কিনব?

এম সি সলিউশন:

আমরা যারা গ্যাজেট নিয়ে নিয়মিত খোঁজ রাখি, তাদের কাছে অরিজিনাল পণ্যের প্রয়োজনীয়তা বলার অপেক্ষা রাখে না। বাংলাদেশ এ অনেক লিডিং ল্যাপটপ রিটেইলার কোম্পানি আছে, তবে এদের থেকে ভিন্ন এম সি সলিউশন বিডি। প্রতিদিন গ্যাজেট লাভারদের জন্য নিত্যনতুন জেনুইন ল্যাপটপ নিয়ে আসা। প্রায় ৮ বছর ধরে, এম সলিউশন বাংলাদেশে আস্থার সাথে কাজ করে আসতেছে ক্রেতাদের বিশ্বাস আর ভরসা অর্জন করা কিন্তু মোটেও সহজ নয়, যেখানে লক্ষ টাকার লেনদেন এর বিষয় রয়েছে।

৮ বছর ধরে সুনাম অক্ষুন্ন যেভাবে দরে রেখেছেন তেমনি সামনের দিনগুলোতেও ধরে রাখার প্রতিজ্ঞা করেছে এম সি সলিউশন বিডি।  ক্রেতাদের আকৃষ্ট করতে নানাধরনের অফার, ডিস্কাউন্ট, গিফট দিয়ে থাকে MC Solution। মজার ব্যাপার হল অনলাইন হোক বা অফলাইন, উভয় জায়গাতেই সমান জনপ্রিয়তা বজায় রেখেছে এম সি সলিউশন। আসুস, এসার, লেনেভো, ম্যাকবুক এর ল্যাপটপ আই প্যাড সবই পাবেন এক ছাদের নীচে! অথেনটিক পণ্য যেমন, তেমনি রয়েছে পণ্যর ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি!

এম সি সলিউশন স্টোর

এম সি সলিউশনের  সর্বমোট কতটি ব্রাঞ্চ রয়েছে এবং  কোথায় কোথায়? 

বসুন্ধরা সিটি, মিরপুর ১০ সহ মোট ৪ টি ব্রাঞ্চ রয়েছে এম সি সলিউশনের। যমুনা ফিউচার পার্ক এবং চট্টগ্রামে  নতুন ব্রাঞ্চ চালু করা হয়েছে এই সফলতার পেছনে রয়েছে ক্রেতাদের ভরসা আর আস্থা। প্রতিষ্ঠাতা মজিবুর রহমান স্বলপ মূল্য এবং সহজে ক্রেতাদের পন্য পৌছে দিতে এম সি সলিউশন প্রতিষ্ঠিত করেন।

ল্যাপটপ, প্যাড, এক্সেসরিস সকল কিছুই রয়েছে এম সি সলিউশনে। ক্রেতারা নানা ব্র্যান্ডের সকল অথেনটিক পণ্যের জন্য চোখ বন্ধ করে বিশ্বাস করতে বাধ্য এম সি সলিউশনকে । পণ্য কেনার আগে যাচাই করেও নিতে পারবেন দক্ষ কর্মীদের সাহায্যে। 

ঢাকায় এম সি সলিউশনের শপ কোথায়? 

২০১৪ সালে  MC Solution প্রথম আত্মপ্রকাশ করে। বাংলাদেশ এর রাজধানী ঢাকায় রয়েছে এম সি সলিউশনের তিনটি ব্রাঞ্চ রয়েছে। এর মধ্যে মিরপুর ১০, বসুন্ধরা সিটি এবং সদ্য যাত্রা শুরু করা যমুনা ফিউচারপার্ক ব্রাঞ্চ রয়েছে।

মিরপুরের ব্রাঞ্চের ঠিকানা:

Mirpur 10, Dhaka-1216,  Shop No-71, 5th Floor, Shah Ali Plaza

যোগাযোগের নাম্বারঃ  +8801914-737457 

বসুন্ধরা সিটির ব্রাঞ্চের ঠিকানা:

Bashundhara City Shopping Complex, Level #5 Block #A, Shop #86/A, 86/B

  যোগাযোগ নাম্বারঃ +88 01770-328858। 

ক্রেতাদের ভরসা আর ভালোবাসায় নতুন চালু হওয়া এম সি সলিউশনের ঢাকার তৃতীয় ব্রাঞ্চ চালু হল যমুনা ফিউচার পার্কে

যমুনা ব্রাঞ্চের ঠিকানা

Zone – A, 4th Floor (West Court), Shop No – 4A-021E

যোগাযোগ নাম্বারঃ +8801970328858

এতে করে বসুন্ধরা, বারিধারা, উত্তরা, খিলগাঁও সহ আশেপাশের এলাকার মানুষের হাতের নাগালে এসে যাচ্ছে দুর্দান্ত সব গ্যাজেট। 

এস সি সলিউশন থেকে আমি কি বিশেষ সুবিধা পেতে পারি? 

এম সি  সলিউশন এর সেরা দুইটি দিকের মধ্যে একটি হল সেরা মূল্য এবং দ্বিতীয়টি অথেন্টিক পণ্য। প্রতিটি পণ্য শতভাগ নিশ্চিত করে এম সি সলিউশন, গুণোগত মানে যেমন কোন প্রশ্ন করার নেই, তেমনি নিশ্চিত করা হয় সেরা মূল্যটি যাতে  করে ক্রেতা একটি ভালো ক্রয় বলতে বাধ্য হয়। অনেক ক্ষেত্রে দেখা যায়, বেশি দামে নকল পণ্য ক্রয় করে ঠকে থাকেন, সে ক্ষেত্রে এম সি  সলিউশউনের উপর চোখ বন্ধ করে বিশ্বাস করা যায়। 

পণ্যের ম্যানুফ্যাকচার কোম্পানির সুবিধার উপর নির্ভর করে এক বা দুই বছরের জন্য ওয়ারেন্টি দেওয়া হয়। পণ্যে ডিফেক্ট থাকলে পরিবর্তন, এবং ত্রুটি সংশোধন এর ক্ষেত্রে যথাসাধ্য চেষ্টা করে থাকেন MC Solution এর কর্মীরা। কিছু কিছু পণ্যের ক্ষেত্রে, পার্টস রিপ্লেস বা মেরামতের জন্য দেশের বাইরে বিশেষ করে মালোয়েশিয়ায় পণ্য পাঠায় এই লিডিং গ্যাজেট রিটেইলার এম সি সলিউশন। 

এছাড়া, ক্রেতারা নানা রকমের অফার, গিফট, ছাড় সহ বিভিন্ন সুবিধা পাচ্ছেন। সারাদেশে শিপিং এর সুবিধা সহ, ইজি পেমেন্ট মেথড রয়েছে। 

মজার ব্যাপার হল, MC Solution যেমন এক দিকে অথেনটিক আর জেনুইন পণ্যের জন্য সেরা, তেমনি আফটার সেলস সার্ভিসের ক্ষেত্রেও নিজেদের সুনাম ধরে রাখতে পেরেছে। প্রতিটি ক্রেতার সমস্যা খুব ভালোভাবে বুঝে তা সমাধানের যথাসাধ্য চেষ্টা করে থাকে এম সি সলিউশন বিডির কর্মীরা।

এস সি সলিউশন থেকে পণ্য কেন কিনব ?

বাংলাদেশ এ প্রতিষ্ঠিত অনেক কম্পিউটার রিটেইল শপ আছে। এর মধ্যে প্রশ্ন আসতেই পারে কেন এম সি সলিউশন থেকে পণ্য কিনব?

১। সেরা মান আর অথেনটিক পণ্য, উচ্চমূল্য থেকে স্বলপ মূল্যে যে কোনো পণ্যই কিনুন না কেন, তা শতভাগ আসল নিশ্চিত করবে এমসি সলিউশন বিডি। 

২। সহজ পেমেন্ট প্রক্রিয়া এবং এম আই সুবিধা, যা গ্রাহককে নিজের সুবিধা মত পণ্য ক্রয় করতে সহয়তা করবে।

৩। অনলাইন অফলাইন দুই ভাবেই আপনি পণ্য ক্রয়ের সুযোগ। সারাদেশে, যে কোন জায়গায় বসে অর্ডার করা যাবে, প্রি অর্ডার কিংবা ক্যাশ অন ডেলিভারি প্রক্রিয়ায় 

৪। পরিবহনের ক্ষেত্রেও যত্নশীল, কোন ধরনের ড্যামেজড পণ্য আপনার হাতে পৌছানো হবে না এই নিশ্চয়তা এম সি সলিউশনের। 

৫। পণ্য কেনার পরে, যে কোন ধরনের অসুবিধায় হলে, তাৎক্ষণিক সাহায্য এম সি সলিউশন টিমের কাছ থেকে 

৭। ম্যাকবুক-এয়ারপড-আইপ্যাড কেনার ক্ষেত্রে অথেনটিক পণ্য যেমন সবাই খোঁজেন, এর বাইরেও খোঁজেন আফটার সেলস সার্ভিস। এর মূল কারণ অ্যাপেলের পণ্য কিন্তু সবাই সার্ভিস করতে পারে না, কিন্তু এম সি সলিউশন বিডি এইখানে নিশ্চিত করেছেন সেরা আফটার সেলস সার্ভিস।

৮। ১/২ বছরের জন্য ইন্টারন্যশনাল ওয়ারেন্টি। যা অনেক কোম্পানি প্রোভাইড করে না, কেবল ২ বছর পরে যে সার্ভিস বন্ধ করে দেবে সেটাও কিন্তু না সার্ভিস চার্জ সহকারে দীর্ঘসময় পর্যন্ত সার্ভিস দেবে এন্ড সলিউশন। 

৯। কেবল ল্যাপটপই না এক্সেসরিস সব কিছুই রয়েছে এম সি সলিউশনে। এক্সেসরিজ এর মধ্যে আছে কি বোর্ড, মাউস, সার্ফেস পেন সহ অন্যান্য পণ্য। 

১০। পন্যর ওয়ারেন্টি থাকা অবস্থায় পন্য সাভির্সিং এর ক্ষেত্রে কোনো প্রকার চার্জ না থাকায় ক্রেতারা র্নিভয়ে এবং আনন্দের সাথে ক্রয় করার সুযোগ

গেজেটপ্রেমীদের সব সমস্যা সমাধানের কথা মাথায় রেখেই MC Solution যাত্রা শুরু। বিশেষ করে আজ থেকে কয়েক বছর পূর্বে দেখা যেত যে সকল পন্যগুলো আমাদের দেশে পাওয়া যেত না কিংবা বাহির থেকে আনা হত সে সকল পন্যর মূল্য ছিল নাগালের বাহিরে এবং সব জায়গাতে পাওয়াও সম্ভব হত না এরই সমাধানে ২০১৪ সালে এম সি সলিউশন আসে। 

২০১৪ সালে প্রতিষ্ঠার পর থেকে গ্রাহকদের পণ্য সরবরাহ, আফটার সেলস সার্ভিসের সুবিধা দিয়ে আসতেছে এম সি সলিউশন বিডি। আপনি যখন নিজের টাকা খরচ করে, একটি স্থায়ী পণ্য কিনবেনই তাহলে কেন অথেনটিক পণ্য নয়? বার বার নষ্ট হয়ে যাওয়া স্বল্প মূল্যর পন্য ক্রয়ের চাইতে বেশি মূল্যর একটি স্থায়ী  গ্যাজেট কেনা উত্তম। MC Solution দেশের প্রতিটি অঞ্চলে তাদের ব্রাঞ্চ প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন যাতে করে ক্রেতাদের সেরা মূল্য আর সেরা পন্যটি বুজে নিতে পারেন সহজেই ।  যারা আসে পাশে রয়েছেন এবং নতুন ল্যাপটপ কেনার কথা ভাবছেন, তারা ঘুরে আসতে পারেন আপনার নিকটবর্তী  ব্রাঞ্চ থেকে। 

Leave a Reply

Quit Menu
×